ঢাকা, এপ্রিল ২৯, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৪:১৫:২৭

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

সার্টিফিকেট সর্বস্ব শিক্ষা নয়, আলোকিত মানুষ গড়তে অনুপ্রাণিত করতে হবে : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী

| ২৪ পৌষ ১৪২৩ | Saturday, January 7, 2017

চাঁদপুর : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, সার্টিফিকেট সর্বস্ব শিক্ষা নয়, আলোকিত মানুষ গড়ায় শিক্ষার্থীদের সঠিক পাঠগ্রহণে উদ্বুদ্ধ ও অনুপ্রাণিত করতে হবে।
তিনি আজ চাঁদপুর গণি মডেল উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
শিক্ষাঙ্গনে শিক্ষক, ছাত্র, অভিভাবকসহ সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে এ কথা উল্লেখ করে মন্ত্রী বলেন,সন্তানদের লেখাপড়া, সঙ্গী নির্বাচন ও সঠিক পথে রাখতে অবিভাবকদের সচেতন হওয়ার পাশাপাশি তাদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে তুলতে হবে।
অনুষ্ঠানের আহবায়ক চাঁদপুর পৌরসভার মেয়র নাসির উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে সাবেক পররাষ্ট্র মন্ত্রী ডা. দীপু মনি এমপি, নুরজাহান বেগম মুক্তা এমপি, আওয়ামী লীগের দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক সুজিত রায় নন্দী প্রমূখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে সাবেক কৃতি শিক্ষার্থী ডা. আঃ গফুর, মুক্তিযোদ্ধা হানিফ পাটওয়ারী, শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নুরুল আমিন, সাবেক এমপি শফিকুর রহমান কিরন, সমাজ সেবক মহীউদ্দিন পাটওয়ারী, ডাক্তার তাহমিনা আক্তারসহ সাবেক গুণী শিক্ষার্থীদের সম্বর্ধনা দেওয়া হয়।