ঢাকা, মে ৮, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০০:৪০:২৮

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

সাত শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে প্রধান শিক্ষক গ্রেফতার

| ২৫ চৈত্র ১৪২৩ | Saturday, April 8, 2017

অভিযুক্ত প্রধান শিক্ষক আমির হোসেন (মাঝে)

আশুলিয়ায় একটি স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে সাত শিশু শিক্ষার্থীকে ধর্ষণ ও যৌন হয়রানির অভিযোগ উঠেছে। পুলিশ এ ঘটনায় অভিযুক্ত প্রধান শিক্ষক আমির হোসেনকে বৃহস্পতিবার (৬ এপ্রিল) রাতে গ্রেফতার করেছে। শুক্রবার (৭ এপ্রিল) দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির।

তিনি জানান, ধর্ষণের স্বীকার শিশুদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে পাঠানো হয়েছে।

অভিযুক্ত প্রধান শিক্ষক আমির হোসেন আশুলিয়ার কুরগাও এলাকার এক স্কুলের প্রতিষ্ঠাতা ও নরসিংদী জেলার ভাটেরচর থানার বেলাবো গ্রামের জিন্নাত আলীর ছেলে।

নির্যাতনের শিকার শিশুদের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, গত চার বছর ধরে আমির হোসেন কুরগাও এলাকায় ওই স্কুল পরিচালনা করে আসছে। এরপর থেকেই বিভিন্ন সময়ে স্কুলের শিশু শিক্ষার্থীদের ভয় দেখিয়ে, পরীক্ষায় নম্বর বেশি পাইয়ে দেওয়ার লোভ দেখিয়ে যৌন হয়রানি করে আসছে। এরা সবাই ৮ থেকে ৯ বছরের শিশু।

পুলিশ আরও জানায়, বৃহস্পতিবার (৬ এপ্রিল) ৯ বছরের এক শিশুকে ধর্ষণ করে সে। পরে ওই শিশু বিষয়টি তার মাকে জানালে পরে আরও ছয় শিশুর ধর্ষণের ঘটনার প্রমাণ পান তারা। খবর পেয়ে বৃহস্পতিবার রাতেই আমির হোসেনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়।

এ ব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, ‘সাত শিশুর মধ্যে একজনের অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।’