ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৯:৩৭:৪০

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যানকে মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করে হত্যা

| ২৫ ভাদ্র ১৪২৫ | Sunday, September 9, 2018

কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান কে এম মোশাররফ হোসেন

কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান কে এম মোশাররফ হোসেন। ছবি-সংগৃহীত

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান কে এম মোশাররফ হোসেনকে মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা।

শনিবার উপজেলার কৃষ্ণনগর বাজারে রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

কালিগঞ্জ থানার ওসি হাসান হাফিজুর রহমান প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে যুগান্তরকে জানান, চেয়ারম্যান মোশাররফ হোসেন (৫২) স্থানীয় যুবলীগ অফিসে বসেছিলেন। এ সময় ৫/৬ জন যুবক মোটরসাইকেলে এসেই বাজারে কয়েকটি ককটেল বোমা ফাটায়।

ওসি জানান, এতে আতঙ্কিত হয়ে দোকান পাট বন্ধ হবার সুযোগে সন্ত্রাসীরা যুবলীগ অফিসে ঢুকে চেয়ারম্যানের মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করে। এরপরও তারা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে দ্রুত পালিয়ে যায়। কালিগঞ্জ হাসপাতালে নেয়ার পর আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. তৈয়বুর রহমান তাকে মৃত ঘোষণা করেন।

কালিগঞ্জ সার্কেলের সহকারি পুলিশ সুপার (এএসপি) ইয়াসিন আলি যুগান্তরকে জানান, চেয়ারম্যানের লাশ কালিগঞ্জ হাসপাতালে রয়েছে।

ঘটনাস্থলে পুলিশ রয়েছে জানিয়ে তিনি বলেন, হত্যার আলামত হিসাবে বেশ কয়েকটি গুলি সেখানে পাওয়া গেছে।

চেয়ারম্যান মোশাররফ হোসেন কালিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সম্পাদক ছিলেন। পরে তিনি জেলা জাপার যুগ্ম সাংগঠনিক সম্পাদক হন। তিনি কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান।

হত্যার কারণ এখনও নিশ্চিত করতে পারেনি পুলিশ। এ ঘটনায় এখনও কেউ গ্রেফতার হয়নি।