ঢাকা, মে ৫, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৯:২৭:০৮

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

সমাবেশের নামে সন্ত্রাস সহ্য করা হবে না : নৌমন্ত্রী

| ১৩ আশ্বিন ১৪২৫ | Friday, September 28, 2018

 

আজ শুক্রবার দুপুরে মাদারীপুরে দলীয় নেতাকর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নৌমন্ত্রী শাজাহান খান।

নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, সমাবেশের নামে সন্ত্রাসী কর্মকাণ্ড করলে সহ্য করা হবে না। তিনি শুক্রবার দুপুরে মাদারীপুরে দলীয় নেতাকর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।

নৌমন্ত্রী বলেন, যে কারোরই সভা-সমাবেশ এবং কথা বলার অধিকার আছে। তবে সমাবেশের নামে যদি কেউ সন্ত্রাসী এবং নাশকতামূলক কর্মকাণ্ড করে, তাহলে তা কোনোক্রমেই সহ্য করা যাবে না। সরকারও জনগণের নিরাপত্তার স্বার্থে এ ধরনের সমাবেশ মেনে নেবে না। এ জন্য সরকারের আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে।

নৌমন্ত্রী এ সময় জাতীয় ঐক্য প্রক্রিয়াকে সমালোচনা করে বলেন, ঐক্যের নামে তারা মানুষের গণতন্ত্রের অধিকার হরণ করছে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার সুব্রত কুমার হালদার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাখাওয়াত হোসেন সেলিম প্রমুখ।

পরে মন্ত্রী রাজৈর উপজেলা আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধনসহ নানা উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন।