ঢাকা, মে ৬, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২৩:৫৫:১৪

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

সন্ত্রাসী হামলার খবরে গুলশানে ভবন ঘিরে রেখেছে পুলিশ

| ২২ ভাদ্র ১৪২৩ | Tuesday, September 6, 2016

সন্ত্রাসী হামলার খবরে গুলশানে ভবন ঘিরে রেখেছে পুলিশ গুলশান-১ এর একটি ইলেক্ট্রনিক শো-রুমের ভবন ঘিরে রেখেছে পুলিশ। সন্ত্রাসী হামলার চেষ্টার খবরে ভবনটিকে ঘিরে রাখা হয়েছে। পুলিশ জানায়, শো-রুমটিতে কয়েকজন তরুণ জোর করে ঢুকে পড়েছে এবং ভেতরে সন্ত্রাসীরা শো-রুমের কর্মচারীদের জিম্মি করে রেখেছে - এমন খবরে পুলিশ ঘটনাস্থলে যায়। ভবনটিতে তল্লাশির প্রস্তুতি নেয়া হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

তবে পরিস্থিতি পুলিশের কাছেও ‘স্পষ্ট নয়’ বলে জানান ঘটনাস্থলে উপস্থিত এস আই সজীব রাহমান।

গুলশান থানার পরিদর্শক সালাউদ্দিন গুলশান-১ এর একটি ভবনের ঘটনাটি ঘটেছে বলে নিশ্চিত করেছেন। তিনি জানান, তিন-চারজন যুবক দারোয়ানকে হুমকি-ধমকি দিয়ে ভেতরে ঢুকে যায়। তাদের কাঁধে ব‌্যাগ আছে। পুলিশ ভবনটি ঘিরে ফেলেছে।