ঢাকা, এপ্রিল ২৯, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২২:৫৫:১৪

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

সন্ত্রাসবিরোধী লড়াইয়ে বাংলাদেশের পাশে ইইউ

| ২৯ আষাঢ় ১৪২৩ | Wednesday, July 13, 2016

সন্ত্রাসবিরোধী লড়াইয়ে বাংলাদেশের পাশে ইইউ সন্ত্রাসবাদের বিরুদ্ধে বাংলাদেশের লড়াইয়ের পক্ষে আছে ইউরোপিয়ান পার্লামেন্ট।

ইউরোপিয়ান পার্লামেন্টে দক্ষিণ এশিয়ার সঙ্গে মাসিক বৈঠকে বাংলাদেশের গুলশান হামলায় নিহতদের স্মরণ করা হয়।

বৈঠকে ধর্মের সঙ্গে সন্ত্রাসবাদের কোনো সম্পর্ক নেই বলে উল্লেখ করেন ইউরোপিয়ান এক্সটার্নাল অ্যাকশন সার্ভিসের দক্ষিণ এশিয়া ইউনিটের প্রধান মারিয়া কাসটেলো ফার্নান্দেজ।

ইউরোপে দক্ষিণ এশিয়া থেকে অভিবাসন নিয়েও আলোচনা হয়েছে। আর অভিবাসন সমস্যা নিয়ে বাংলাদেশ, পাকিস্তান এবং আফগানিস্তানের সঙ্গে কাজ চালিয়ে যাওয়ার কথা বলেন ইইউ নেতারা।

অবৈধ অভিবাসন বন্ধে বাংলাদেশের সঙ্গে ইইউ কাজ করবে বলেও জানান মারিয়া কাসটেলা।