ঢাকা, এপ্রিল ২৭, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০১:৪০:৩২

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

সকলের অংশগ্রহণে নির্বাচনকে উৎসবমুখর করতে হবে : লে. কর্নেল নওরোজ নিকোশিয়ার

| ৯ পৌষ ১৪২৫ | Sunday, December 23, 2018

সকলের অংশগ্রহণে নির্বাচনকে উৎসবমুখর করতে হবে

নির্বাচনকে সামনে রেখে যেকোনো ধরনের নাশকতাকে শক্ত হাতে প্রতিহত করা হবে জানিয়ে মাটিরাঙ্গা জোনের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ নওরোজ নিকোশিয়ার পিএসসি-জি বলেন, মাটিরাঙ্গা জোন এলাকায় কেউ নির্বাচনের স্বাভাবিক পরিবেশ বিনষ্টের চেষ্টা করলে তাকে আইনের আওতায় আনা হবে। এ সময় নির্বাচন কমিশন কর্তৃক নির্ধারিত আচরণবিধি মেনেই সকল রাজনৈতিক দলকে নির্বাচনী প্রচার-প্রচারণা চালানোর আহ্বান জানান তিনি।তিনি বলেন, সকলের অংশগ্রহণে নির্বাচনকে উৎসবমুখর করতে হবে। নিরাপত্তার স্বার্থে ২৮ ডিসেম্বর থেকে ৩০ ডিসেম্বর পর্যন্ত ভাড়ায় চালিত সকল মোটরসাইকেল চলাচল বন্ধ থাকবে বলেও জানান তিনি।

আজ রবিবার বেলা সাড়ে ১১টার দিকে মাটিরাঙ্গা জোন সদরে মাসিক নিরাপত্তা সম্মেলন ও মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

সভায় মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর মো. মাজহারুল ইসলাম ভুইয়া, মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. তাজুল ইসলাম, মাটিরাঙ্গা সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. খোরশেদ আলম, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগ‘র সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক প্রমুখ বক্তব্য রাখেন।

মাসিক নিরাপত্তা সম্মেলন ও মতবিনিময় সভায় মাটিরাঙ্গা পৌরসভার সাবেক মেয়র আবু ইউসুফ চৌধুরী, মাটিরাঙ্গা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রশান্ত কুমার ত্রিপুরা, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরন জয় ত্রিপুরা, মাটিরাঙ্গা উপজেলা কাঠ ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা প্রেস ক্লাব সভাপতি এম এম জাহাঙ্গীর আলম ও মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ আলীসহ নির্বাচিত জনপ্রতিনিধি, হেডম্যান-কার্বারি, শিক্ষক-সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।