ঢাকা, মে ৫, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১২:৪৩:৪৩

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন গঠন করার দায়িত্ব রাষ্ট্রপতির : আব্দুর রাজ্জাক

| ২ অগ্রহায়ন ১৪২৩ | Wednesday, November 16, 2016

টাঙ্গাইল : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক বলেছেন, সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন গঠন করার দায়িত্ব রাষ্ট্রপতির।
তিনি বলেন, রাষ্ট্রপতি যাদের নির্বাচন কমিশনে নিয়োগ দিবেন, তাদেরকে বাংলাদেশ আওয়ামী লীগ সাদরে গ্রহন করবে। নির্বাচন কমিশনকে আওয়ামী লীগ সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করবে।
রাজ্জাক আজ মঙ্গলবার বিকেলে টাঙ্গাইলের ধনবাড়ি উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতাকালে এসব কথা বলেন। ধনবাড়ীর সন্তান আব্দুর রাজ্জাক আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং শামসুন্নাহার চাঁপা শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক নির্বাচিত হওয়ায় উপজেলা আওয়ামী লীগ এই সংবর্ধনার আয়োজন করা হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম মঞ্জুর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, কেন্দ্রীয় কমিটির সদস্য মারুফা আক্তার পপি ও রেমন আরেং, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নাহার আহমেদ ও ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর ফারুক আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন।
আব্দুর রাজ্জাক বলেন, আগামী ২০১৯ সালের নির্বাচনে অপশক্তিদের পরাজিত করে আওয়ামী লীগ আবার সরকার গঠন করবে। শেখ হাসিনার নেতৃত্বেই ২০৪১ সালের মধ্যেই বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিনত করার লক্ষে একযোগে কাজ করে যাবো।
তিনি বলেন, শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডকে বাধাগ্রস্থ করতে গত ২০১৪ সালের নির্বাচনে যারা আগুন সন্ত্রাসের মাধ্যমে শতশত মায়ের কোল খালি করে নির্বাচন ভন্ডুল করতে চেয়েছিল, তারা আবারও মাথাচাড়া দিয়ে উঠতে চায়। সাম্প্রদায়িকতার বিষ ছড়িয়ে তারা দেশের শান্তি বিনষ্ট করতে চায়। দেশের শান্তিপ্রিয় জনগনকে সাথে নিয়ে তাদের চক্রান্তের দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।