ঢাকা, মে ৭, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৯:৩৮:১৮

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

সংখ্যালঘু সুরক্ষা আইন করার দাবি হিন্দু মহাজোটের

| ১৮ অগ্রহায়ন ১৪২৩ | Friday, December 2, 2016

Image may contain: people on stage, child, one or more people and outdoor

বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের নেতারা বলেছেন, দেশের বিভিন্ন স্থানে মন্দিরে হামলা, অগ্নিসংযোগ, লুটপাটের মতো অপরাধমূলক কাজ চলছে। কিন্তু প্রশাসন এখনো নীরব ভূমিকা পালন করছে।

দেশের হিন্দু সম্প্রদায়কে রক্ষার জন্য সংখ্যালঘু সুরক্ষা আইন করার দাবি জানিয়েছে সংগঠনটি ।

শুক্রবার (২ ডিসেম্বর) রাজধানীতে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, বিভিন্নভাবে অত্যাচারিত হয়ে হিন্দু সম্প্রদায় নীরবে দেশ ত্যাগ করছে। দেশে হিন্দু সম্প্রদায়ের অস্তিত্ব আজ বিপন্ন। এসব জঘন্য অপরাধের সাথে জড়িতদের গ্রেপ্তার করে দ্রুত বিচার ট্রাইব্যুনালে দোষীদের বিচার নিশ্চিত করা হোক।

সংগঠনের সভাপতি দীনবন্ধু রায়ের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব গোবিন্দ চন্দ্র প্রামাণিক, সদস্য সোনালী দাস, সুবীর কুমার সাহা, উত্তম দাস প্রমুখ।