ঢাকা, মে ৩, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৮:৩১:২৯

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

শ্যামল কান্তি ভক্তের মামলা প্রত্যাহার ও মুক্তির দাবীতে হিন্দু মহাজোটের মানববন্ধন

| ১২ জ্যৈষ্ঠ ১৪২৪ | Friday, May 26, 2017

Image may contain: 11 people, crowd and outdoor

আজ ২৬ মে শুক্রবার সকাল ১০.০০ টায়  শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে ঘুষ গ্রহনের মিথ্যা মামলা প্রত্যাহার  ও তার নিঃশর্ত মুক্তির দাবীতে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট জাতীয় প্রেস ক্লাবের সামনে মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।
মানব বন্ধনে এডঃ দীনবন্ধু রায়ের সভাপতিত্বে এক পথ সভায় বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি  মানিক চন্দ্র সরকার,ডঃ সোনালী দাস, ভারপ্রাপ্ত মহাসচিব উত্তম কুমার দাস, গোবিন্দ চৌধুরী, আর্ন্তজাতিক সম্পাদক রিপন দে, মহিলা সম্পাদিকা এ্যাডভোকেট প্রতীভা বাকচী, যুব বিষয়ক সম্পাদক সমিরণ বড়াল, ছাত্র বিষয়ক সম্পাদক সুমন সরকার,ঢাকা উত্তরের সাধারণ সম্পাদক মনি শঙ্কর মন্ডল, ঢাকা মহানগর দক্ষিনের সভাপতি মিঠু রঞ্জন দেব, হিন্দু যুব মহাজোট এর সাধারণ সম্পাদক মিল্টন বসু, প্রচার সম্পাদক সজীব মৃধা,  হিন্দু ছাত্র মহাজোটের সাধারণ সম্পাদক প্রশান্ত হালদার, সাংগঠণিক সম্পাদক সাজেন বল, দপ্তর সম্পাদক হরেকৃষ্ণ বারুরী, জীবন কুমার রায়,  ধ্রুব বারুরী, নয়ন হালদার, প্রসজিৎ মধু প্রমূখ।

Image may contain: 12 people, people standing, outdoor and text

বক্তাগণ বলেন বীর মুক্তিযোদ্ধা ও শিক্ষক শ্যামল কান্তি ভক্তের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে কান ধরে উঠবস করার পর এখন আবার ঘুষ গ্রহণের মিথ্যা অভিযোগে তাকে গ্রেফতার করা হয়েছে। এতে দেশের সাধারণ মানুষ লজ্জিত শুধু নয়; মানুষ আতঙ্কগ্রস্থও। দেশে একের পর এক হিন্দুদের বাড়ীঘর ভাংচুর, জমি দখল, মঠ মন্দির ভাংচুর, শিক্ষকদের নানা অযুহাতে নির্যাতন নিপিড়ন অপমানে অতিষ্ঠ হয়ে মানুষ নিরবে দেশত্যাগ করছে। এ অবস্থা চলতে থাকলে দেশ অচিরেই হিন্দু শুন্য হবে। প্রতিদিনই দেশের কোন না কোন স্থানে হিন্দু বাড়ীঘর জমি জমা দখল, ভয় ভীতি প্রদর্শন করে দেশত্যাগে বাধ্যকরণ, হত্যা, হত্যা প্রচেষ্টা, ধর্মান্তরকরণ, মঠ মন্দির প্রতিমা ভাংচুর ও কিশোরী অপহরণ চলছে। বরাবরের মত সরকার অপরাধীদের চিহ্নিত করে গ্রেফতার করতে ও শাস্তি বিধান করতে ব্যর্থ হয়েছে।
বক্তাগণ আগামী ৩ দিনের মধ্যে শ্যামল কান্তি ভক্তের নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাাহারের দাবী জানান; অন্যথায় হিন্দু মহাজোট সারা দেশে  ব্যাপক গণআন্দোলন গড়ে তুলে সরকারকে দাবী আদায়ে বাধ্য করবেন বলে হুসিয়ারী দেন নেতৃবৃন্দ।

Image may contain: 4 people, people standing and outdoor