ঢাকা, মে ৩, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০২:০৬:২৪

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

শ্মশান দখল করে আওয়ামী লীগ নেতার মার্কেট নির্মাণে নিষেধাজ্ঞা

| ১৮ শ্রাবণ ১৪২৩ | Tuesday, August 2, 2016

শ্মশান দখল করে আওয়ামী লীগ নেতার মার্কেট নির্মাণে নিষেধাজ্ঞা

 

বগুড়ার শিবগঞ্জে শতবর্ষী শ্মশান দখল করে এক আওয়ামী লীগ নেতার মার্কেট নির্মাণ কাজের ওপর নিষেধাজ্ঞা জারি করেছে হাইকোর্ট। একই সঙ্গে ঐ মার্কেট নির্মাণ বন্ধে স্থানীয় প্রশাসনের নিষ্ক্রিয়তাকে কেন বেআইনি ঘোষণা করা হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছে আদালত।

 

এক রিট আবদেনের পরিপ্রেক্ষিতে বিচারপতি কাজী রেজাউল হক ও বিচারপতি জে এম জেড চৌধুরীর ডিভিশন বেঞ্চ এই আদেশ দেন। 

 

গত ২৬ জুন একটি জাতীয় দৈনিকে শিবগঞ্জের আওয়ামী লীগ নেতা আজিজুল হক শ্মশান দখল করে মার্কেট নির্মাণের একটি সংবাদ প্রকাশিত হয়। ঐ প্রতিবেদনের ভিত্তিতে রিট করেন অ্যাডভোকেট মঞ্জিল মোরশেদ। শুনানি শেষে হাইকোর্ট এই আদেশ দেয়।