ঢাকা, মে ৫, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৩:৩৪:২৭

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের জন্যই পদ্মাসেতু নির্মাণ করা সম্ভব হচ্ছে : শিল্পমন্ত্রী

| ২৪ আষাঢ় ১৪২৪ | Saturday, July 8, 2017

ঝালকাঠি : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণেই সকল ষড়যন্ত্র মোকাবেলা করে পদ্মাসেতু নির্মাণ করা সম্ভব হচ্ছে।
তিনি বলেন, পদ্মাসেতু নির্মাণ নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। একটি মহল দুর্নীতির মিথ্যা অপবাদ দিয়ে এ সেতুর নির্মাণ কাজ ব্যাহত করতে চেয়েছিল।
আমু বলেন, তাদের সকল ষড়যন্ত্র ধুলোয় মিশে গেছে। বর্তমান সরকার নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু ও পায়রা বন্দর নির্মাণ করছে।
তিনি আজ শুক্রবার সকালে জেলার সদর উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজিত কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল শীর্ষক কর্মসূচির আওতায় ‘হেলথ ক্যাম্প ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলেই দক্ষিণাঞ্চলের মানুষ নতুন ঠিকানা পেয়েছে। একসময় দক্ষিণাঞ্চল ছিল সবচেয়ে অবহেলিত জনপদ।
আমু বলেন, পদ্মা সেতু ও পায়রা বন্দরের মাধ্যমে বিশ্ব দরবারে বাংলাদেশ নতুন পরিচিতি পেয়েছে। এর মাধ্যমে দক্ষিণাঞ্চলের উন্নয়নেও নতুন দিগন্তের সৃষ্টি হয়েছে।
বর্তমান সরকার কথায় নয়, কাজে বিশ্বাসী উল্ল্খে করে শিল্পমন্ত্রী বলেন, বৃহত্তর স্বার্থে নারী সমাজকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। কেননা তিনি অবহেলিত নারী সমাজের মর্যাদা বৃদ্ধিসহ সার্বিক মঙ্গলের জন্য নানামুখী পদক্ষেপ নিয়েছেন।
শিল্পমন্ত্রী ৮০০ নারীর মধ্যে স্বাস্থ্যসেবা সামগ্রী ও ভাতা বিতরণ করেন।