ঢাকা, এপ্রিল ২৯, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৩:৫৫:৩৪

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

শিশু ধর্ষণকারী সাইফুল গ্রেপ্তার, সংকটাপন্ন শিশুকে ঢাকায় প্রেরণ

| ১০ কার্তিক ১৪২৩ | Tuesday, October 25, 2016

দিনাজপুর জেলার পার্বতীপুরে ৫ বছরের শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষক সাইফুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদুল আলম গ্রেপ্তারের বিষয়টি  নিশ্চিত করেছেন।

তিনি বলেন, “ধর্ষণের অভিযোগে সাইফুলের বিরুদ্ধে আক্রান্তের পরিবার মামলা করলে আমরা অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেছি”।

এদিকে নির্যাতিত শিশুকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে বলে জানিয়েছেন শিশুটির বাবা সুবল দাসের পারিবারিক বন্ধু এনায়েত আলী।

প্রসঙ্গত, গত বুধবার (১৯ অক্টোবর) পার্বতীপুরের জমিরের হাট এলাকায় সুবল দাসের এই কন্যাশিশুকে গ্রামের লোকজন একটি হলুদ ক্ষেত থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে। শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে তার অবস্থার উন্নতি না হওয়ায় ঢাকায় প্রেরণ করা হয়।