ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৩:৫৭:৩৪

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

শিক্ষক লাঞ্ছনায় সেলিম ওসমানের বিরুদ্ধে অভিযোগ গঠন ২২ অক্টোবর

| ২২ শ্রাবণ ১৪২৪ | Sunday, August 6, 2017

 

নারায়ণগঞ্জে স্কুলশিক্ষক শ্যামল কান্তি ভক্তকে লাঞ্ছনার মামলায় সংসদ সদস্য এ কে এম সেলিম ওসমানের বিরুদ্ধে অভিযোগ গঠনের জন্য ২২ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত।

আজ রোববার ঢাকার মুখ্য বিচারিক হাকিম জেসমিন আরা সুলতানা এ আদেশ দেন।

মামলায় সরকারপক্ষের কৌঁসুলি আনোয়ারুল কবির বাবুল  বলেন, আজ সেলিম ওসমান অসুস্থ থাকায় আদালতে হাজির হতে না পারায় সময়ের আবেদন করেন। সেই আবেদনের ওপর শুনানি শেষে বিচারক আদেশ দেন।

এর আগে এ মামলায় বিচার বিভাগীয় তদন্তে আসামিদের বিরুদ্ধে দণ্ডবিধির ৩২৩/৩৫৫/৫০০ ধারায় অভিযোগ প্রমাণিত হয়েছে বলে চলতি বছরের ১৯ জানুয়ারি ঢাকার মুখ্য মহানগর হাকিম শেখ হাফিজুর রহমান হাইকোর্টে প্রতিবেদন দাখিল করেন। পরবর্তী সময়ে আদালতে হাজির হয়ে সেলিম ওসমান জামিন নেন।

গত বছরের ১৩ মে নারায়ণগঞ্জে পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্ত ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি করেছেন বলে অভিযোগ করে তাঁকে কানধরে ওঠবস করতে বাধ্য করা হয়। এলাকাবাসীর সামনে সেলিম ওসমানের নির্দেশে তাঁকে কান ধরে ওঠবস করানো হয় বলে অভিযোগ ওঠে। সমবেত জনতার কাছে এই শিক্ষককে করজোড়ে মাফ চাইতেও বাধ্য করা হয়।