ঢাকা, এপ্রিল ২৭, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৮:২০:০৩

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

শাহজালালে ৪০টি সোনার বার উদ্ধার

| ৩ আশ্বিন ১৪২৪ | Monday, September 18, 2017

ঢাকা : ঢাকা কাস্টমস হাউসের প্রিভেনটিভ টিমের সদস্যরা আজ হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৪ কেজি ৬৪০ গ্রাম ওজনের ৪০টি সোনার বার উদ্ধার করেছে।
সোমবার সকাল সাড়ে ৮টার দিকে সিঙ্গাপুর থেকে আসা ইউএস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইটের (বিএস-৩০৮) সিটের ভেতর থেকে পরিত্যক্ত অবস্থায় এসব সোনার বার উদ্ধার করা হয়।
বারগুলো বাদামী রংয়ের স্কচটেপ দিয়ে মোড়ানো ছিল। উদ্বারকৃত সোনার বাজার মূল্য প্রায় ২ কোটি ৩২ লাখ টাকা।
ঢাকা কাস্টম হাউসের সহকারী কমিশনার (প্রিভেনটিভ টিম) মো. সাইদুল ইসলাম বাসস’কে জানান, সকাল ৮টার দিকে ইউএস বাংলা এয়ারলাইন্স (বিএস-৩০৮) নম্বরের ফ্লাইটটি ঢাকা হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।
গোপন তথ্যের ভিত্তিতে ঢাকা কাস্টমস হাউসের প্রিভেনটিভ টিমের সদস্যরা ইউএস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইটের সিটের ভেতর থেকে ৪০টি সোনার বার উদ্ধার করে।
সাইদুল ইসলাম জানান, সোনার বারগুলো বিমানের সিটের পেছনে আঠা লাগানো কালো ব্যাগে ভর্তি ছিল। বর্তমানে বার গুলো কাস্টমস’র হেফাজতে আছে।
এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।