ঢাকা, মে ৯, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৭:২০:০৪

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

শামীম ওসমানকে আইভীকেই সমর্থন দিতে হবে

| ৮ অগ্রহায়ন ১৪২৩ | Tuesday, November 22, 2016

 

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে সেলিনা হায়াৎ আইভীকে সমর্থন না দিলে শামীম ওসমানকে কোনো ছাড় দেয়া হবে না বলে সতর্ক করেছেন আওয়ামী লীগের নীতি নির্ধারকেরা। সোমবার ধানমণ্ডি কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বৈঠকে আসেননি নারায়ণগঞ্জের নেতারা। এদিকে আইভী ও শামীম ওসমানসহ নেতাদের আজ সন্ধ্যায় গণভবনে ডেকেছেন প্রধানমন্ত্রী।নারায়ণগঞ্জে আওয়ামী লীগের দুই প্রভাবশালী নেতা সেলিনা হায়াৎ আইভি ও শামীম ওসমানের দ্বন্দ্ব দীর্ঘদিনের। ২০১১ সালে দলের মনোনয়ন না পেলেও এক লাখের বেশি ভোটের ব্যবধানে মেয়র পদে শামীমকে হারান আইভী। তবে এবারের নির্বাচনে দলের সব নেতা যেন আইভীকে বিজয়ী করতে কাজ করে সেজন্য তৎপর আওয়ামী লীগের শীর্ষ নেতৃত্ব।

তবে সোমবার সন্ধ্যায় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলীয় কার্যালয়ে গেলেও বৈঠকে অংশ নিতে আসেননি শামীম ওসমানসহ নারায়ণগঞ্জ আওয়ামী লীগের কোন নেতা।

এদিকে, নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আইভীকে সমর্থন না দিলে স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমানকে চড়া মূল্য দিতে হবে বলে হুঁশিয়ার করেছেন দলটির নীতি নির্ধারকরা। বলেন কেউ দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে কাজ করলে নেয়া হবে কঠোর ব্যবস্থা।

দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মেনে সেলিনা হায়াৎ আইভীকে জয়ী করতে নারায়নগঞ্জ আওয়ামী লীগের নেতারা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে বলেও আশা প্রকাশ করেন নীতিনির্ধারকেরা।