ঢাকা, মে ৭, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২২:২১:০৫

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

শরীরে বিষক্রিয়ায় মারা গেলেন রাবি’র শিক্ষিকা

| ২৬ ভাদ্র ১৪২৩ | Saturday, September 10, 2016

রাবি শিক্ষিকার শরীরে বিষক্রিয়ার আলামত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষিকা আকতার জাহান জলি (৩৮) বিষক্রিয়ায় মারা গেছেন। ময়না তদন্ত শেষে এমনটা জানিয়েছেন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক মেডিসিনি বিভাগের চিকিৎসক ডা. এনামুল হক। ময়না তদন্তকারী চিকিৎসক আরও জানান, ‘তার শরীরের অতিরিক্ত মাত্রায় ‘পয়জনিক মেডিসিনের’ আলামত পাওয়া গেছে। প্রাথমিকভাবে তারা নিশ্চিত এটি আত্মহত্যা’।

তবে আরও নিশ্চিত হওয়ার জন্য ভিসেরা সংরক্ষণ করা হয়েছে। ভিসেরা রিপোর্ট পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। তবে শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি বলে তিনি জানান।

এদিকে আকতার জাহানের ছোট ভাই কামরুল হাসান রতন জানান, ‘তারা চুড়ান্ত ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর এ বিষয়ে পদক্ষেপ নেবেন’।