ঢাকা, মে ২, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৩:২৫:২৫

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

রূপার গহনা ও ফেন্সিডিলসহ আটক ১

| ১৮ চৈত্র ১৪২৪ | Sunday, April 1, 2018

সাতক্ষীরা বৈকারি সীমান্ত থেকে সাত কেজি রূপার গহনা ও ৪০০ বোতল ফেন্সিডিলসহ রবিউল ইসলাম (২৮)নামে এক  ব্যক্তি আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। রবিবার সকালে বৈকারি সীমান্তের কালিয়ানি এলাকা থেকে তাকে আটক করা হয়।

রবিউল ইসলাম সদর উপজেলার কুশখালি ইউনিয়নের কুশখালি গ্রামের লুৎফর রহমানের ছেলে।

বিজিবি বৈকারি ক্যাম্পের কোম্পানি কমান্ডার সিদ্দিক হোসেন জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যা কালিয়ানি এলাকায় অভিযান চালায়। এসময় ভারত থেকে নিয়ে আসা ৪০০ বোতল ফেন্সিডিলসহ রবিউলকে আটক করা হয়। এ সময় পাশেই পরিত্যাক্ত অবস্থায় সাত কেজি রুপার গহনা পাওয়া  যায়। রূপার গহনাগুলোও রবিউলের কিনা সে বিষয়ে জিজ্ঞাসাবাদ চলছে বলে তিনি জানান।