ঢাকা, মে ৬, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৮:০০:১৩

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

রিপন চক্রবর্তীর ওপর হামলাকারী ফাহিমের ১০ দিনের রিমান্ড মঞ্জুর

| ৩ আষাঢ় ১৪২৩ | Friday, June 17, 2016

মাদারীপুর: মাদারীপুর সরকারী নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের গণিত বিভাগের প্রভাষক রিপন চক্রবর্তীর ওপর হামলার ঘটনায় আটক ফাহিমের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।
শুক্রবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সাইদুর রহমান এই রিমান্ড মঞ্জুর করেন।
পুলিশের পক্ষ থেকে আদালতে ১৫দিনের রিমান্ড আবেদন করা হয়েছিল। পরে আদালত থেকে ফাহিমকে কড়া পুলিশী প্রহরায় সদর থানায় নেওয়া হয়।
মাদারীপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) সুকদেব রায় জানান, হিন্দু শিক্ষকের ওপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় আদালত ফাহিমের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।
এর আগে বৃহস্পতিবার রাতে পুলিশের পক্ষ থেকে ৬ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করা হয়।
গত বুধবার বিকেলে সরকারী নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রী হোস্টেলের সামনে ওই কলেজের প্রভাষক রিপন চক্রবর্তীর নিজ ভাড়া বাসায় হামলা চালায় তিন দুর্বৃত্ত। হামলা শেষে পালিয়ে যাওয়ার সময় গোলাম সাইফুল্লাহ ফাহিম (২০) নামে একজনকে আটক করা হয়।
গুরুতর জখম অবস্থায় প্রভাষক রিপন চক্রবর্তীকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।