ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৬:০৩:১৫

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

রায় নিয়ে সরকারের করণীয় কিছু নেই : মোহাম্মদ নাসিম

| ২৫ মাঘ ১৪২৪ | Wednesday, February 7, 2018

নারায়ণগঞ্জ : রায় নিয়ে সরকারের করনীয় কিছু নেই উল্লেখ করে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, একটি রায় হতে পারে, যে কোন রায় হতে পারে। এটা আদালতের ব্যাপার।
তিনি বলেন, ‘এখানে সরকারের করণীয় কিছু নাই। কেউ যদি দোষী হয় তার শাস্তি হবে। নির্দোষ হলে খালাস পাবে। এই রায়কে কেন্দ্র করে বিএনপি-জামাত জোট অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টির চেষ্টা চালাচ্ছে। এটি আইনশৃঙ্খলা বাহিনী দেখবে। জনগণ প্রতিরোধ করবে। আওয়ামী লীগের কিছু করার নাই।’
নাসিম আজ মঙ্গলবার নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীতকরণ ও হাসপাতালের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।
মোহাম্মদ নাসিম বলেন, আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্যাতনের প্রশ্নই উঠে না। যারা হাইকোর্টের সামনে পুলিশের উপর হামলা চালিয়েছে। একটি রায়কে কেন্দ্র করে তারাই উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি করছে। পুলিশের গাড়ি থেকে আসামী ছিনতাই করেছে।
এধরনের রাজনৈতিক দল সন্ত্রাসী দলে পরিণত হয়েছে মন্তব্য করে তিনি আরো বলেন, জননিরাপত্তার স্বার্থে আইন-শৃঙ্খলা বাহিনী যা করা দরকার তাই করছে। নির্বাচনের সাথে এর কোন সম্পর্ক নেই। নির্বাচন এখনও অনেক দূরে আছে। আগামী নির্বাচন শেখ হাসিনার নেতৃত্বে জোটবদ্ধভাবে করা হবে।
পরে মন্ত্রী আড়াইহাজার সৈয়দ মঞ্জুর স্টেডিয়ামে আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, উপজেলা চেয়ারম্যান শাহজালাল মিয়া প্রমুখ।