ঢাকা, এপ্রিল ২৭, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০০:৪৭:৪১

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

রাজবাড়ী যৌনপল্লীতে বিশ্ববিদ্যালয় ছাত্র খুন

| ২৩ ভাদ্র ১৪২১ | Sunday, September 7, 2014

 

 

Rajbari20120824113452

রাজবাড়ীর গোয়ালন্দে দৌলতদিয়া যৌনপল্লীতে ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আহত হয়েছেন আরও একজন।

নিহত রিপন মণ্ডল (২২) উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের বাজার এলাকার বাসিন্দা এবং নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শেষ বর্ষের ছাত্র। তার বাবার নাম মোহন মণ্ডল।

গোয়ালন্দ ঘাট থানার ওসি আবদুল খালেক জানান, রোববার ভোর রাতের দিকে দৌলতদিয়া ইউনিয়নে যৌনপল্লীর কল্পনা বাড়িওয়ালীর বাড়ির পাশের রাস্তায় এ ঘটনা ঘটে।

আহত ফরিদ (২৬) দৌলতদিয়া ইউনিয়নের আবদুল কাদেরের ছেলে।

তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর অবস্থার অবনতি হলে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি জানান, রাত প্রায় ৩টার দিকে যৌনপল্লীর কল্পনা বাড়িওয়ালীর বাড়ির পাশে রাস্তায় একদল দুবৃর্ত্ত রিপন ও ফরিদকে গুলি করে। মাথায় ও বুকে গুলিবিদ্ধ হওয়ার ঘটনাস্থলেই মারা যান রিপন।

ভোরের দিকে ঘটনাস্থলে থেকে চারটি গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ। অবশ্য হত্যার কারণ এখনও জানা যায়নি। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শ করেছেন।

ওসি খালেক জাননা, হত্যার কারণ ও কারা তাকে গুলি করে হত্যা করেছে তা জানতে পুলিশ তদন্ত শুরু করেছে।