ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৮:৪৭:০৩

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

রাজবাড়ীর গোয়ালন্দের যৌনপল্লিতে বিক্রির চেষ্টা, গ্রেপ্তার ১

| ১ বৈশাখ ১৪২২ | Tuesday, April 14, 2015

https://fbexternal-a.akamaihd.net/safe_image.php?d=AQAQeL3VVZsve8zo&w=470&h=246&url=http%3A%2F%2Fwww.eurobdnews.com%2Fassets%2Fimages%2Fnews_images%2F2015%2F02%2F08%2Fthumbnails%2Fimage_99698.jpg&cfs=1&upscale=1

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লিতে বিক্রির চেষ্টার সময় গতকাল সোমবার এক স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে এক পাচারকারীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম ফরিদুল ইসলাম (২৮)। রাজবাড়ীর পাংশা উপজেলার পাতুরিয়া গ্রামের বাসিন্দা সে।
উদ্ধার হওয়া ওই ছাত্রী জানায়, খুলনা শহরের একটি বিদ্যালয়ে সে নবম শ্রেণিতে পড়ে। বিদ্যালয়ের এক সহপাঠীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে পরিবারের সদস্যরা তাকে কয়েক দিন আগে বকাঝকা ও মারধর করেন। অভিমান করে সে গত শনিবার বাসে করে ঢাকায় চলে আসে। গাবতলীতে সারা দিন বসে থাকার পর সেখানে স্থানীয় এক যুবকের সঙ্গে তার পরিচয় হয়। ওই যুবক তাকে সাহায্যের কথা বলে এক বাসায় রাতে থাকার ব্যবস্থা করে দেয়।
ওই ছাত্রী আরও জানান, গাবতলী থেকে পরদিন রোববার তাকে সাভার নবীনগরে চাকরি দেওয়ার জন্য নিয়ে গেলে সে ছেলেটিকে হারিয়ে ফেলে। পরে বিকেলে বাস কাউন্টারের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় তার সঙ্গে ফরিদুলের পরিচয় হয়। তার সমস্যার কথা শুনে ফরিদুল চাকরি দেওয়ার কথা বলে তাকে স্থানীয় এক বাসায় আটকে রাখে। এরপর রাতে তাকে ধর্ষণ করে।
গতকাল সোমবার দুপুরে ফরিদুল ছাত্রীটিকে দৌলতদিয়া ঘাটে এনে স্থানীয় একটি খাবার হোটেলে রেখে যৌনপল্লিতে গিয়ে বিক্রির চেষ্টা করে। পরে মেয়েটি ঘটনা বুঝতে পেরে স্থানীয় লোকজনের কাছে বললে তাঁরা পুলিশকে খবর দেন। এরপর পুলিশ পল্লির প্রবেশপথ থেকে তাকে উদ্ধার ও পাচারকারীকে গ্রেপ্তার করে।
গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম নাসির উল্যাহ জানান, ধর্ষণের কথা ফরিদুল স্বীকার করেছে। এ ঘটনায় থানায় উপপরিদর্শক (এসআই) নাজমুল হুদা বাদী হয়ে মানব পাচার আইনে একটি মামলা দায়ের করেছেন।