ঢাকা, মে ৫, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৩:৫১:৩৯

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

রাগীব আলীর ছেলে আব্দুল হাই জকিগঞ্জে গ্রেফতার

| ২৯ কার্তিক ১৪২৩ | Sunday, November 13, 2016

 

ভারত থেকে দেশে ফেরত আসার সময় জালিয়াতী ও প্রতারণা মামলার পলাতক আসামী কথিত ‘দানবীর’ রাগীব আলীর ছেলে আব্দুল হাইকে আটক করেছে জকিগঞ্জ ইমিগ্রেশন পুলিশ। শনিবার দুপুরে আটকের পর তাকে জকিগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করে তারা।

সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) সুজ্ঞান চাকমা সিলেটভিউকে এ তথ্য নিশ্চিত করে জানান, ভারতের করিমগঞ্জ থেকে জকিগঞ্জ ইমিগ্রেশন দিয়ে দেশের আসার সময় তাকে আটক করে ইমিগ্রেশন পুলিশ। পরে তারা জকিগঞ্জ থানায় খবর দিলে বেলা পৌনে একটার দিকে পুলিশ তাকে থানায় নিয়ে আসে।

তিনি আরও জানান, তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় দায়েরকৃত ‘তারাপুর চা বাগানের দেবোত্তর সম্পত্তি জালিয়াতি ও প্রতারণা মামলার ওয়ারেন্ট রয়েছে। ফলে সেখান থেকে তাকে বিশ্বনাথ থানা পুলিশ তাকে জকিগঞ্জ থেকে নিয়ে আসবে। পরে আদালতে তোলা হবে।’

উল্লেখ্য, আলোচিত মামলা দুটির গ্রেফতারী পরোয়ানা জারির পর রাগীব আলী তার পরিবারের সদস্যদের নিয়ে ভারতে পালিয়ে যান।এরপর তাদের সম্পত্তি বাজেয়াপ্ত করতে বিশ্বনাথ থানায় আদেশ পাঠালে সেখানে জব্দ করার মতো কিছু পায়নি পুলিশ।