ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৫:৪২:৪৫

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

রংপুরে নিখোঁজ আইনজীবীর লাশ উদ্ধার

| ২১ চৈত্র ১৪২৪ | Wednesday, April 4, 2018

রথীশ চন্দ্র ভৌমিকরথীশ চন্দ্র ভৌমিকরংপুরে নিখোঁজ আইনজীবী ও আওয়ামী লীগ নেতা রথীশ চন্দ্র ভৌমিকের লাশ উদ্ধার করেছে র‍্যাব।

নিখোঁজ হওয়ার পঞ্চম দিন গতকাল মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে রথীশের লাশটি উদ্ধার করা হয়। র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়েনর (র‍্যাব-১৩) অধিনায়ক মেজর আরমিন রাব্বী এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

রংপুর শহরের তাজহাট বাবুপাড়ায় রথীশের বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে তাজহাট মোল্লাপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নির্মাণাধীন একটি বাড়িতে তাঁর লাশটি মাটিচাপা দেওয়া ছিল।

উদ্ধারের পর রথীশের ছোট ভাই সুশান্ত ভৌমিক লাশটি শনাক্ত করেন।

র‍্যাব জানায়, রথীশের স্ত্রী স্নিগ্ধা সরকার ও তাঁর দুই সহকর্মীকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হয়। গতকাল রাত সাড়ে আটটার দিকে অভিযানে নামে র‍্যাব। আটক করা ব্যক্তিদের দেওয়া তথ্যের ভিত্তিতে লাশের সন্ধান মেলে।

গত শুক্রবার সকালে তাজহাট বাবুপাড়ার নিজ বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন রথীশ। তাঁকে অক্ষত অবস্থায় উদ্ধারের দাবিতে দেশের বিভিন্ন স্থানে কর্মসূচি পালিত হয়। এ ব্যাপারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপও কামনা করা হয়।

রথীশ নিখোঁজ হওয়ার ঘটনায় বেশ কয়েকজনকে আটক করা হয়। তাঁদের মধ্যে তাজহাট উচ্চবিদ্যালয়ের সহকারী শিক্ষক কামরুল ইসলাম ও মতিয়ার রহমান আছেন। তাজহাট উচ্চবিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ছিলেন রথীশ। তাঁর স্ত্রী এই বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

গতকাল বিকেলে রথীশের বাড়ির পাশ থেকে একটি রক্তমাখা শার্ট উদ্ধার করে পুলিশ। এ নিয়ে কৌতূহল ছড়িয়ে পড়ে। পরে রথীশের ছোট ভাই সুশান্ত ভৌমিক বলেন, শার্টটি তাঁর ভাইয়ের নয়।