ঢাকা, মে ২, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৫:৫৬:৩৩

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

যে কারনে ক্ষুব্ধ শামীম ওসমান পদত্যাগের সিদ্ধান্ত জানিয়েছেন ওবায়দুল কাদেরকে!

| ১৬ অগ্রহায়ন ১৪২৩ | Wednesday, November 30, 2016

নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের এমপি শামীম ওসমান তার বাবা সাবেক এমপি প্রয়াত এ কে এম শামসুজ্জোহাকে জড়িয়ে ডা. সেলিনা হায়াৎ আইভীর আপত্তিকর মন্তব্যের প্রতিবাদে দল থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন!

দলীয় সূত্রে জানা যায়, এরই মধ্যে তিনি পদত্যাগের সিদ্ধান্তের কথা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে আনুষ্ঠানিকভাবে অবহিত করেছেন। তবে ক্ষুব্ধ শামীম ওসমানকে আপাতত ওবায়দুল কাদের শান্ত থাকতে বলেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরলে তাকে এ বিষয়ে অবহিত করা হবে। এরপরই তিনি চূডান্ত সিদ্ধান্ত নেবেন।

পদত্যাগ করছেন শামীম ওসমান!এদিকে, শামীম ও সমানের পিতা স্বর্ণপদকপ্রাপ্ত ভাষা সৈনিক মরহুম একেএম শামসুজ্জোহাকে নিয়ে মেয়র প্রার্থী আইভীর আপত্তিকর মন্তব্যে জেলাব্যাপী দেখা দিয়েছে বিরূপ প্রতিক্রিয়া। শুধু ওসমান পরিবার কিংবা তার সমর্থনকারীরা নয় সাধারণ ভোটাররাও এবার আইভীর উপর চটেছেন। কেউ বলছেন প্রধানমন্ত্রীর একটু আশ্রয় পেয়েই দাম্ভিকতা চরম পর্যায়ে পৌছে গেছে আইভীর।

উল্লেখ্য, গত সোমবার প্রধানমন্ত্রীর ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে এক বৈঠকে দলের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য এ কে এম শামসুজ্জোহাকে জড়িয়ে আপত্তিকর মন্তব্য করেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি তার বাবা নারায়ণগঞ্জ শহর আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত আলী আহমদ চুনকার সঙ্গে এ কে এম শামসুজ্জোহার তুলনা করে আপত্তিকর মন্তব্য করেন।