ঢাকা, মে ৩, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৮:০৮:১৮

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

যুদ্ধাপরাধীদের রক্ষার জন্য বেগম খালেদা জিয়া জঙ্গীদের মদদ দিচ্ছে : নৌ পরিবহন মন্ত্রী

| ২ শ্রাবণ ১৪২৩ | Sunday, July 17, 2016

ঢাকা: শ্রমিক কর্মচারী,পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ ও আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার কমিটি আহ্বায়ক এবং নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, যুদ্ধাপরাধীদের রক্ষার জন্য বেগম খালেদা জিয়া জঙ্গীদের মদদ দিচ্ছে।
বেগম জিয়ার উদ্দ্যেশে তিনি বলেন, কোন ষড়যন্ত্র করে লাভ হবে না। জঙ্গীদের মদদ দিয়ে আগুেেনর বোমা নিক্ষেপের নির্দেশ দিয়ে ক্ষমতায় যেতে পারবেন না।
মন্ত্রী আজ গুলশানের হোটেল হলি আর্টিজান বেকারীতে জঙ্গী হামলায় দেশী-বিদেশী নিহতদের স্মরণে রেস্তোরাঁটির সামনে রাস্তায় এক সভায় এ কথা বলেন।
এ সময় হোটেলটির সামনের রাস্তায় নিহতের স্মরণে অস্থায়ী বেদীতে মন্ত্রীসহ অসংখ্য লোকজন ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
এ সময় উপস্থিত ছিলেন, জাসদের সাধারন সম্পাদক শিরীন আখতার এমপি, মাহবুবউদ্দিন আহমেদ বীর বিক্রম, মুক্তিযোদ্ধা সংসদের সহ-সভাপতি ইসমত কাদির গামা, আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার কমিটির সদস্য সচিব ওসমান আলী, বিদ্যুৎ শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন মিয়া, অভিনেত্রী রোকেয়া প্রাচী প্রমুখ।
শাজাহন খান বলেন, যারা নির্বিচারে মানুষ হত্যা করছে তারা জঙ্গী নয়, তারা জংলী ছাড়া আর কিছু নয়। এই জংলীদের রুখতে হবে।
তিনি বলেন, ‘৭১ সালে মুক্তিযুদ্ধে প্রাণ বাজি রেখে যুদ্ধ করেছি। তখন পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধে জিতেছিলাম। এই জঙ্গী বিরোধী যুদ্ধে আমরাই জিতবো।
মন্ত্রী বলেন, জঙ্গীরা কৌশল পাল্টিয়েছে। মানুষ যখন তারাবী নামাজ পরে অথবা ঈদে মাঠে নামাজ পড়তে যায়, ঠিক তখন তারা সাধারণ মানুষের উপর হামালা চালায়। পেট্রোল বোমা হামলাকারীকে যখন ঘরে উঠিয়ে দিয়েছি ঠিক তেমনি জঙ্গীদের ছাড় দেয়া হবে না। এ সকল জঙ্গীদের মদত দিচ্ছে বিএনপি ও জামায়াত শিবির।