ঢাকা, মে ৪, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৯:২৭:৩২

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

যারা আত্মহনন করে, তারা জাহান্নামে যায় : প্রধানমন্ত্রী

| ১২ চৈত্র ১৪২৩ | Sunday, March 26, 2017

Image result for যারা আত্মহনন করে, তারা জাহান্নামে যায় : প্রধানমন্ত্রী

শিশু-কিশোরদের জঙ্গিবাদ থেকে দূরে থাকার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ইসলামে আত্মহনন করা মহাপাপ। যারা আত্মহনন করে, তারা জাহান্নামে যায়।

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে রাজধানীর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এ আহ্বান জানান।

‘কখনো ওই মাদক অথবা কোনো ধরনের সন্ত্রাস-জঙ্গিবাদের সঙ্গে তোমরা সম্পৃক্ত হবে না। একটা কথা মনে রাখবে, ইসলাম শান্তির ধর্ম, ইসলাম সৌহার্দ্যের ধর্ম, ইসলাম ভ্রাতৃত্বের ধর্ম’, বলেন প্রধানমন্ত্রী।

‘ইসলামে কখনো মানুষ হত্যার কথা বলে নাই; বরং ইসলাম ধর্ম বলেছে, আত্মঘাতী বা আত্মহনন মহাপাপ। এটা গুনাহর কাজ। যারা আত্মহনন করে, তারা কখনো জান্নাতে যায় না। তারা জাহান্নামে যায়। তারা বেহেশতে যেতে পারে না’, যোগ করেন প্রধানমন্ত্রী।

বিপথগামীদের সুপথে ফেরার আহ্বান জানিয়ে শেখ হাসিনা বলেন, ‘কাজেই আজকে যারা বিপথে যাচ্ছে, আমি তাদেরকে আহ্বান করব যে এই বিপথ ছেড়ে তারা যেন সৎ পথে ফিরে আসে।’

এর আগে রাজধানীর উপকণ্ঠ সাভার উপজেলায় অবস্থিত জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী। সেখান থেকে ফিরে তিনি বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বক্তব্য দেন।