ঢাকা, এপ্রিল ২৭, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৬:২০:৪২

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্য ও মর্যাদায় টাঙ্গাইলে ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত

| ২২ ভাদ্র ১৪২২ | Sunday, September 6, 2015

টাঙ্গাইলে আজ শনিবার পুজার্চ্চনা, আলোচনা সভা ও শোভাযাত্রাসহ নানা কর্মসুচীর মধ্য দিয়ে ভগবান শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী পালিত হচ্ছে। সকালে টাঙ্গাইলের সকল মন্দিরে পবিত্র গীতা পাঠ ও কৃষ্ণপুজার মাধ্যমে আভ্যন্তরীন ভাবে পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী ক্রিয়া শুরু হয়। এরপর শহরে হিন্দু ধর্মীয় বিভিন্ন সংগঠনের বর্ণাঢ্য শোভা যাত্রা  বের হয়। এদের মধ্যে টাঙ্গাইল শ্রীশ্রী কালীবাড়ীর আয়োজনে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট, শহরস্থ বেতকা মন্দির, সাবালিয়া হরিপাগল মন্দির, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ ও দেলদুয়ার লাউহাটি পুঠিয়াজানী সিদ্ধেশারী মন্দির।

টাঙ্গাইল কালীবাড়ী থেকে শুরু হওয়া শোভাযাত্রার শুরুতে উপস্থিত সকলকে শুভেচ্ছা জানিয়ে স্বাগত বক্তব্য রাখেন শ্রীশ্রী কালীবাড়ীর জন্মাষ্টমী উদযাপন কমিটির আহবায়ক এড. বিপ্লব দত্ত পল্টন এরপর এই শোভা যাত্রার উদ্ভোধন করেন শ্রীশ্রী কালীবাড়ীর সভাপতি বাবু অনিল কুমার মজুমদার। শোভা যাত্রায় উপস্থিত ছিলেন কালীবাড়ীর সহ-সভাপতি চিত্ত রঞ্জন সরকার, যুগ্ম-সম্পাদক প্রদীপ কুমার গুন (ঝন্টু) ও সকল উপদেষ্টা, কার্যকরী কমিটির সদস্য ও আজীবন সদস্যগন। শোভাযাত্রায় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের কেন্দ্রীয় কমিটির সভাপতি এড. দীনবন্ধু রায়, কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসবিচ গৌরাঙ্গ বিশ্বাস, দপ্তর সম্পাদক বিজয় কৃষ্ণ ভাট্টাচার্য, টাঙ্গাইল জেলা কমিটির সভাপতি এড.বিপ্লব দত্ত পল্টন, সাধারন সম্পাদক অলক কুমার দাস, জেলা যুব মহাজোটের সভাপতি দিপক কুমার ঘোষ, সাধারন সম্পাদক সঞ্জিব কুমার দত্ত, সদর উপজেলা কমিটির সভাপতি রনজিত কুমার সরকার সহ জেলা ও উপজেলা মহাজোটের কর্মীবৃন্দ।