ঢাকা, মে ৬, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০০:৩৭:১৫

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

যথাযথ আইনী প্রক্রিয়া শেষে মীর কাশেম আলীর ফাঁসির রায় কার্যকর করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

| ১৬ ভাদ্র ১৪২৩ | Wednesday, August 31, 2016

মাগুরা : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, যথাযথ আইনী প্রক্রিয়া শেষে মীর কাশেম আলীর ফাঁসির রায় কার্যকর করা হবে।
তিনি আজ বুধবার দুপুরে মাগুরা শ্রীপুর ডিগ্রি কলেজ মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
শ্রীপুর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত এ সভায় উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মাষ্টারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি, মাগুরা-১ আসনের এমপি মেজর জেনারেল (অব.) এটি এম আব্দুল ওয়াহ্হাব, ঝিনাইদহ-১ আসনের এমপি আব্দুল হাই, সংরক্ষিত মহিলা আসনের এমপি কামরুল লায়লা জলি, আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এস এম কামাল হোসেন, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার প্রমুখ।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নিরাপত্তা বাহিনী তাদের জীবন দিয়ে গুলশান ও শোলাকিয়ায় জঙ্গি হামলা প্রতিরোধ করেছে। নিরাপত্তা বাহিনী দেশপ্রেম ও পেশাদারিত্ব দিয়ে মানুষের বন্ধু হয়েছে। তিনি বলেন,প্রধানমন্ত্রীর ডাকে দেশবাসী আজ জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়েছে। কিন্তু দেশী ও আন্তর্জাতিক ষড়যন্ত্র এখনও চলছে।
আসাদুজ্জামান খান কামাল বলেন, তৎকালীন বিরোধীদলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রীর ওপর ২০০৪ সালের ২১ আগষ্ট গ্রেনেট হামলার উদ্দেশ্য ছিল আওয়ামীলীগকে চিরতরে শেষ করে দেয়া ।
তিনি বলেন,মহান রাব্বুল আল-আমিন তাকে (শেখ হাসিনা) ও আওয়ামী লীগকে রক্ষা করেছেন।
স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন,বাংলাদেশে আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঈর্ষণীয় উন্নতি হয়েছে। বিশ্ব নেতৃবৃন্দ আজ প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ। তিনি বলেন,মার্কিন পররাষ্ট্রমন্ত্রী জন কেরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাশের উন্নয়নের প্রশংসা করেছেন। এসময় স্বরাষ্ট্রমন্ত্রী দেশের উন্নয়নকে আরো তরান্বি^ত করতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।