ঢাকা, মে ৮, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২৩:১৯:০৪

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

মোসাদ্দেক আলী ফালু আটক

| ১৯ মাঘ ১৪২১ | Sunday, February 1, 2015

মোসাদ্দেক আলী ফালু আটক

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা মোসাদ্দেক আলী ফালুকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার রাত ৮টার দিকে খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়। এরপর ফালুকে নেওয়া হয় মিন্টো রোডে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে।

ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার (গণমাধ্যম) মাসুদুর রহমান সমকালকে বিষয়টি নিশ্চিত করেন। তবে কোন মামলায় তাকে আটক করা হয়েছে তাৎক্ষণিকভাবে তা জানাতে পারেননি ওই কর্মকর্তা।

বেসরকারি টেলিভিশন এনটিভির চেয়ারম্যান মোসাদ্দেক আলী ফালু অ্যাসেসিয়েশন অব টেলিভিশন ওনার্সের সভাপতির দায়িত্বেও রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিএনপি চেয়ারপারসনের সঙ্গে দেখা করে গুলশান কার্যালয় থেকে বের হওয়ার পরই মোসাদ্দেক আলী ফালুকে রাত ৮টার দিকে আটক করে ডিবির একটি দল। সন্ধ্যা ৭টার দিকে খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে যান তিনি। প্রায় এক ঘণ্টা ফালু সেখানে অবস্থান করেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জানান, সন্ধ্যা ৭টার দিকে ফালু গুলশানে খালেদা জিয়ার কার্যালয়ে যান।

গত ২৭ জানুয়ারি আরাফাত রহমান কোকোর মৃতদেহ স্বজনদের সঙ্গে দেশে নিয়ে আসেন মোসাদ্দেক আলী। এর আগে তিনি দেশের বাইরে ছিলেন।

উল্লেখ্য, গত বিএনপি সরকারের আমলে রাজধানীর রমনা এলাকা থেকে বিএনপি দলীয় সংসদ সদস্য নির্বাচিত হন মোসাদ্দেক আলী। তৎকালীন প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রাজনৈতিক সচিব হিসেবেও দায়িত্ব পালন করেন তিনি।

পুলিশের একজন কর্মকর্তা জানান, ফালুকে কয়েকটি বিষয়ে ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। এরপর তাকে গ্রেফতার দেখানো হবে নাকি ছেড়ে দেওয়া হবে তা এখনও ঠিক হয়নি।