ঢাকা, মে ২, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৭:৩৬:১৭

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

মেহেরপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধ’, নিহত ১

| ২৩ জ্যৈষ্ঠ ১৪২৪ | Tuesday, June 6, 2017

Image result for বন্দুকযুদ্ধ’, নিহত ১

মেহেরপুর সদর উপজেলার নূরপুর গ্রামে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক সন্ত্রাসী নিহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ। এ ঘটনায় সহকারী পুলিশ সুপারসহ পাঁচ সদস্য আহত হয়েছেন বলেও জানিয়েছে তারা।

গতকাল সোমবার দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম ফিরাতুল ইসলাম (৪৪)। ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, গুলি ও বোমা উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ।

মেহেরপুরের সহকারী পুলিশ সুপার (সার্কেল) আহসান হাবীব জানান, গোপন সংবাদের ভিত্তিতে নূরপুর গ্রামের এক বাসিন্দার কাঁঠালবাগানে সন্দেহভাজন একদল সন্ত্রাসী অবস্থান করছে বলে জানা যায়।

খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে পৌঁছালে সন্ত্রাসীরা পুলিশের উদ্দেশে গুলি ছোড়ে। তখন পুলিশও পাল্টা গুলি করে।

দুইপক্ষের মধ্যে কিছুক্ষণ ‘বন্দুকযুদ্ধ’ চলার পর এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে।

পরে আশপাশের লোকজনসহ বাগানে তল্লাশি করা হয়। তখন দেখা যায়, একটি মৃতদেহ পড়ে আছে। পরে স্থানীয় লোকজন মৃতদেহটিকে ফিরাতুল বলে শনাক্ত করেন।

পুলিশ সুপার আরো জানান, এ সময় ঘটনাস্থল থেকে একটি এলজি শাটারগান, পাঁচটি গুলি, পাঁচটি ককটেল ও তিনটি রামদা উদ্ধার করা হয়েছে।

‘বন্দুকযুদ্ধে’ পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন। তাঁদের মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন।

আহসান হাবীব আরো জানান, ফিরাতুল একজন চিহ্নিত সন্ত্রাসী ছিলেন। তাঁর বিরুদ্ধে সদর ও মুজিবনগর থানায় হত্যা, ডাকাতি, বিস্ফোরকসহ প্রায় ১০টি মামলা আছে।