ঢাকা, এপ্রিল ২৯, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৫:০১:০৪

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

মেধাবী ছাত্রী জয়া দত্তকে বাঁচানোর আবেদন

| ২৬ বৈশাখ ১৪২৪ | Tuesday, May 9, 2017

মেধাবী ছাত্রী জয়া দত্তকে বাঁচানোর আবেদন

আসুন ছোট্টমণি মেধাবী ছাত্রী জয়া দত্তের জীবন বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে তার পাশে দাঁড়াই। মরণব্যাধি বোন ক্যান্সারে আক্রান্ত হয়ে ভারতের ভেলোরে একটি হাসপাতালে চিকিৎসাধীন সে।

জামালপুর সদর উপজেলার রশিদপুর ইউনিয়নের তুলসীপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী জয়া দত্ত। তার বাবা আলোকচিত্রী ও স্টুডিও ব্যবসায়ী গৌতম দত্ত জামালপুর শহরের পশ্চিম ফুলবাড়িয়ায় থাকেন।

জয়া দত্তের পারিবারিক সূত্রে জানা গেছে, আজ থেকে দুই সপ্তাহ আগে হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়ে জয়া দত্ত। তাকে ভারতের তামিল নাড়ু রাজ্যের ভেলোর ক্রিশ্চিয়ান মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে (সিএমসি) নেওয়া হয়। ওই হাসপাতালের হেমাটোলোজি অ্যান্ড মেডিক্যাল অনকোলোজি বিভাগের দ্বিতীয় তলার এল ওয়ার্ডে ভর্তি করা হয়েছে তাকে। সেখানকার বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক এ বি অবরয় ও সুভির সিংয়ের তত্ত্বাবধানে চিকিৎসাধীন অবস্থায় তার শরীরে বোন ক্যান্সার ধরা পড়ে।

চিকিৎসকরা জানিয়েছেন, জয়া দত্তের এ রোগের চিকিৎসা খুবই ব্যয়বহুল। ফলে তার বাবা গৌতম দত্তের পক্ষে ব্যয়বহুল চিকিৎসা করা খুবই কষ্টসাধ্য হয়ে পড়েছেন। তিনি তার মেয়েকে বাঁচাতে সমাজের সহৃদয়বান ব্যক্তিদের সাহায্যের হাত বাড়িয়ে পাশে দাঁড়ানোর জন্য আকুতি জানিয়েছেন।

জয়া দত্তের জরুরি উন্নত চিকিৎসার ব্যয়ভার বহনের জন্য তুলসীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আসাদুজ্জামান চাঁন বিএসসি একটি ব্যাংক হিসাব খুলেছেন। সাহায্য পাঠাবার ঠিকানা : মো. আসাদুজ্জামান, সঞ্চয়ী হিসাব নম্বর : ২৬১১২০১০০৩২৫৬, সোনালী ব্যাংক লি. বড় মসজিদ রোড শাখা, জামালপুর। যোগাযোগের জন্য মুঠোফোন নম্বর : ০১৭১৩৫৬৮৫৯৭