ঢাকা, মে ৮, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২০:৪২:২৬

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

মুন্সীগঞ্জে র‍্যাবের অভিযানে অস্ত্র উদ্ধার, আটক ৪

| ২৯ জ্যৈষ্ঠ ১৪২৪ | Monday, June 12, 2017

 

মুন্সীগঞ্জের শ্রীনগরে অভিযান চালিয়ে বিদেশি অস্ত্র, মাদকসহ চারজনকে আটক করার তথ্য জানিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

গতকাল রোববার মধ্যরাত থেকে আজ সোমবার সকাল পর্যন্ত উপজেলার কোলাপাড়া ইউনিয়নের কাজুরগাঁও এবং আলামিন বাজারে অভিযান চালিয়ে এঁদের আটক করা হয়। আজ সকালে র‍্যাব-১১ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

আটকরা হলেন কোলাপাড়া ইউনিয়নের কাজুরগাঁও এলাকার আলামিন (৩৩), বাঘড়া ইউনিয়নের কামারগাঁও এলাকার মনির হোসেন (৩৫) ও আজিবর (৩৮)।

বিজ্ঞপ্তিতে মুন্সীগঞ্জ র‍্যাব-১১-এর সহকারী পরিচালক নাহিদ হাসান জনি জানান, মধ্যরাতে কোলাপাড়া ইউনিয়নের কাজুরগাঁও এলাকার কালা স্বপনের (৩৫) বাড়িতে অভিযান চালায় র‍্যাব-১১-এর সিপিসি-১। এ সময় সেখান থেকে একটি বিদেশি পিস্তল, ১৫টি গুলি ও চারটি ম্যাগাজিন উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে আলামিনকে আটক করা হয়। এ ছাড়া অস্ত্র বেচাকেনার চার লাখ ৬৪ হাজার ৫০ টাকা জব্দ করা হয়।

অন্যদিকে, উপজেলার আলামিন বাজার থেকে ৬৬৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় মনির ও আজিবরকে আটক করা হয়। তাঁদের থেকে মাদক বিক্রির এক লাখ ২০ হাজার ৪০০ টাকা উদ্ধার করা হয় বলে জানায় র‍্যাব।