ঢাকা, মে ৭, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৮:৩৬:৩২

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

মীর কাসেম আলীর ফাঁসি কার্যকরের নির্বাহী আদেশ কারাগারে পৌঁছেছে

| ১৯ ভাদ্র ১৪২৩ | Saturday, September 3, 2016

গাজীপুর : একাত্তরের মুক্তিযুদ্ধকালীন মানবতাবিরোধী অপরাধে মৃত্যুদন্ডপ্রাপ্ত জামায়াত নেতা মীর কাসেম আলীর ফাঁসি কার্যকরের নির্বাহী আদেশ কাশিমপুর কারাগারে পৌঁছেছে।
শনিবার বিকেল পৌনে ৩টার দিকে স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে আদেশটি কারাগারে এসে পৌঁছে বলে কারাগার সূত্রে জানা গেছে।
কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেল সুপার নাশির আহমেদ জানান, নির্বাহী আদেশে ফাঁসি কার্যকরের প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে।
তিনি জানান, কারা কর্তৃপক্ষ আদেশ অনুযায়ী ফাঁসি কার্যকরের সকল প্রস্তÍতি গ্রহণ করছেন।
এদিকে বিকেল সাড়ে ৩টার দিকে মীর কাসেম আলীর সঙ্গে দেখা করতে ৬টি মাইক্রোবাসে করে তার পরিবারের ৪০জন সদস্য কারা ফটকের সামনে আসেন। এরমধ্যে ২৩জনকে দেখা করার অনুমতি দেয়া তারা মীর কাসেমের সাথে দেখা করতে কারাগারে প্রবেশ করেন।