ঢাকা, মে ৩, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৬:০৪:৪৭

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

মা সুস্থ আছেন : জয়

| ১৪ আশ্বিন ১৪২৪ | Friday, September 29, 2017

 

গলব্লাডারে অস্ত্রোপচারের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুস্থ আছেন বলে জানিয়েছেন তাঁর ছেলে সজীব ওয়াজেদ জয়। আজ বৃহস্পতিবার রাতে নিজের ফেসবুক পেজে এ কথা জানান তিনি।

প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি উপদেষ্টা জয় বলেন, “গত সোমবার রাতে মা’র গল-ব্লাডারের সার্জারি হয়। আমাদের পাশের হাসপাতালে আমার এক ডাক্তার বন্ধুই সার্জারিটি করেন। সার্জারিটি অত্যন্ত সফল ছিল। পরদিন সকালেই মা বাসায় ফিরে আসেন। তিনি এখন খুব দ্রুত সুস্থ হয়ে উঠছেন।”

প্রধানমন্ত্রীর ছেলে আরো বলেন, “আজ মা’র জন্মদিনও। কিন্তু আমরা তেমন কিছু করছি না, কারণ মাকে বিশ্রামে থাকতে বলা হয়েছে। মা’র স্বাস্থ্যের জন্য শুভকামনা ও জন্মদিনের শুভেচ্ছা যাঁরা জানিয়েছেন, তাঁদেরকে ধন্যবাদ। উনি এখন ভালো আছেন।”

স্থানীয় সময় গত সোমবার যুক্তরাষ্ট্রে অবস্থানরত প্রধানমন্ত্রী শেখ হাসিনার গলব্লাডারে অস্ত্রোপচার করা হয়। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।