ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৩:০৩:১২

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

মারধরের অভিযোগে আইনজীবী রোকনউদ্দিন মাহমুদের বিরুদ্ধে জিডি

| ২২ আষাঢ় ১৪২২ | Monday, July 6, 2015

এক আইনজীবীর সহকারীকে মারধরের অভিযোগে আইনজীবী রোকনউদ্দিন মাহমুদের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। আইনজীবী সুদেব চন্দ্র নন্দীর ওই সহকারী গতকাল রোববার বিকেলে রাজধানীর শাহবাগ থানায় জিডিটি করেন।
জিডিতে বলা হয়, পূর্বশত্রুতার জের ধরে গতকাল দুপুর ১২টার দিকে রোকনউদ্দিন মাহমুদের সঙ্গে সুদেবের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে রোকনউদ্দিন মাহমুদ কিল, ঘুষি ও লাথি মেরে সুদেবকে রক্তাক্ত জখম করেন। তাঁর চিৎকারে আশপাশের আইনজীবীরা এগিয়ে এলে তাঁদের সামনে রোকনউদ্দিন মাহমুদ সুদেবকে অকথ্য ভাষায় গালাগাল দেন এবং খুন করার হুমকি দেন।
শাহবাগ থানার কর্তব্যরত উপপরিদর্শক (এসআই) সোহেল রানা জিডি হওয়ার সত্যতা নিশ্চিত করে গতকাল রাতে প্রথম আলোকে বলেন, এসআই মাহফুজুর রহমান ঘটনার তদন্ত করছেন।