ঢাকা, মে ২, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৪:৩৩:৫০

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

মাগুরায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

| ২০ জ্যৈষ্ঠ ১৪২৪ | Saturday, June 3, 2017

 

মাগুরার মহম্মদপুর উপজেলার বালিদিয়া ইউনিয়নে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শুক্রবার দিবাগত রাতে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় বাদী হয়ে আজ শনিবার মহম্মদপুর থানায় মামলা করেছেন ওই ছাত্রীর মা। এতে আসামি করা হয়েছে প্রতিবেশী এক যুবককে।

একই দিনে ধর্ষণ নিশ্চিত হওয়ার পরীক্ষা করাতে ওই স্কুলছাত্রীকে মাগুরা সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, মহম্মদপুরের একটি গ্রামের ওই যুবক এবার এইচএসসি পরীক্ষা শেষ করে কোচিংয়ের জন্য ঢাকায় যান। শুক্রবার তিনি বাড়িতে আসেন। এরপর রাত ১১টার দিকে ওই ছাত্রীকে ধর্ষণ করে পালিয়ে যান তিনি।

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম ধর্ষণের মামলা হওয়ার বিষয়টি জানিয়ে বলেন, ধর্ষণের পরীক্ষার জন্য মেয়েটিকে হাসপাতালে পাঠানো হয়েছে। পরীক্ষার প্রতিবেদন পাওয়া সাপেক্ষে ও তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।