ঢাকা, মে ৬, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১১:১৭:১০

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

মাগুরায় জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু

| ১৫ পৌষ ১৪২৩ | Thursday, December 29, 2016

মাগুরায় জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হলেন আওয়ামীলীগ প্রার্থি পঙ্কজ কুমার কুন্ডু

বেসরকারি ফলাফলে মাগুরায় জেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগ সমর্থিত প্রার্থি পঙ্কজ কুমার কুন্ডু। ৮৯ ভোটের ব্যবধানে তিনি নিকটতম প্রতিদ্বন্দ্বি একই দলের প্রার্থি রানা আমির ওসমানকে পরাজিত করেছেন।

বিজয়ী প্রার্থি পঙ্কজ কুমার কুন্ডু জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। তিনি পেয়েছেন ২৬৯ ভোট। অন্যদিকে নিকটতম প্রতিদ্বন্দ্বি বিদ্রোহি প্রার্থি রানা আমির ওসমান পেয়েছেন ১৮০ ভোট। রানা আমির ওসমান জেলা আওয়ামীলীগের ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক।