ঢাকা, মে ৪, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৭:৫৬:৩৬

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

মন্ত্রীর সঙ্গে সেলফি তোলায় পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত

| ২১ ফাল্গুন ১৪২৩ | Sunday, March 5, 2017

Image result for পুলিশ

দায়িত্ব ফেলে শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর সঙ্গে সেলফি তোলায় এক পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। শনিবার বরিশাল সরকারি মহিলা কলেজে এ ঘটনা ঘটে।

সাময়িক বরখাস্ত হওয়া পুলিশ সদস্যের (কনস্টেবল) নাম মো. রবিউল আউয়াল। তিনি বরিশাল মেট্রোপলিটন পুলিশ লাইনসে কর্মরত ছিলেন

জানা গেছে, শনিবার বরিশাল সরকারি মহিলা কলেজের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যান শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। অনুষ্ঠান চলাকালে পুলিশ সদস্য রবিউল মন্ত্রীর কাছে এসে তার সঙ্গে নিজের মোবাইলে সেলফি তোলেন। এতে মন্ত্রী বিব্রত বোধ করলে বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্তাদের কানে যায়। পুলিশ সদস্য হয়ে দায়িত্ব ফেলে রেখে কীভাবে সে সেলফি তোলে সে প্রশ্নও ওঠে। এরপরেই রবিউলের বিরুদ্ধে শাস্তিমূলকভাবে ব্যবস্থা হিসেবে তাকে সাময়িক বরখাস্ত করেন বিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আবুল কালাম আজাদ।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ কমিশনার  মো. আবুল কালাম আজাদ বলেন, শুধু সেলফি তোলার জন্যেই নয়, মন্ত্রীর নিরাপত্তা বিধানের মতো গুরুত্বপূর্ণ দায়িত্ব-কর্তব্য পালনে অবহেলার জন্যেই শাস্তিমূলক এ ব্যবস্থা নেওয়া হয়েছে।