ঢাকা, এপ্রিল ২৭, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ০৫:৫১:০৪

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

ভোলায় বিএনপির ২৭ নেতাকর্মী কারাগারে

| ২৭ কার্তিক ১৪২৫ | Sunday, November 11, 2018

Image result for ভোলায় বিএনপির ২৭ নেতাকর্মী কারাগারে

ভোলায় বিএনপির ২৭ জন নেতাকর্মীর জামিন আবেদন খারিজ করে আজ রোববার কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

ভোলায় বিএনপির ২৭ নেতাকর্মীর জামিন আবেদন বাতিল করে কারাগারে পাঠিয়েছেন অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম আদালত।

আজ রোববার দুপুরে ভোলা জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সোপান, পৌর বিএনপির সভাপতি আবদুর রব আখন্দ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আলামিনসহ বিএনপির ২৭ জন নেতাকর্মী বিস্ফোরক দ্রব্য আইনে করা মামলায় হাজিরা দিতে ভোলার অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম মো. শরীফ সানাউল হকের আদালতে হাজির হন। আদালত তাঁদের জামিনের আবেদন খারিজ করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এই মামলায় ৯৮ জন আসামিদের প্রত্যেকেই হাইকোর্ট থেকে এর আগে জামিন নিয়েছিলেন। ৭১ জন আসামি এর আগে আদালতে হাজির হয়ে জামিন নেন। ২৭ জন আজ জামিন নিতে আদালতে হাজির হলে আদালত তাঁদের জামিন বাতিল করে দেন।