ঢাকা, এপ্রিল ২৬, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৩:১৩:৪৪

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

ভুটানকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ, প্রতিপক্ষ নেপাল

| ২১ আশ্বিন ১৪২৫ | Saturday, October 6, 2018

ঢাকা: সাফ অনুর্ধ-১৮ নারী ফুটবলের ফাইনালে উঠেছে বাংলাদেশ। ভুটানের থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে আজ রাতে অনুষ্ঠিত দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশের নারীরা ৪-০ গোলে স্বাগতিক ভুটানরত হারিয়ে ফাইনালে জায়গা করে নেয়।
ভুটানের বিপক্ষে ম্যাচের শুরুতে অর্থাৎ দ্বিতীয় মিনিটেই সানজিদা আখতারের গোলে (১-০) এগিয়ে যায় বাংলাদেশ। এরপর প্রথমার্ধের ইনজুরি টাইমে মিসরাত জাহান মৌসুমির গোলে(২-০) ব্যবধান দ্বিগুণ করে বিরতিতে যায় বাংলাদেশের নারীরা।
এরপর ৬০ মিনিটে দলের পক্ষে তৃতীয় গোল করেন কৃষ্ণা রানী। লাল সবুজের হয়ে ম্যাচের ৮৬ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন শামসুন্নাহার।
একই মাঠে প্রথম সেমিতে টাইবেকারে নেপাল ৩-১ ব্যবধানে ভারতকে হারিয়ে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।
আগামী ৭ অক্টোবর ফাইনালে বাংলাদেশ মোকাবেলা করবে নেপালের। এর আগে একই দিন একই মাঠে প্রথম সেমিফাইনালে পেনালের কাছে হেরে যাওয়া ভারত স্থান নির্ধারনী ম্যাচে মোকাবেলা করবে ভুটানের।