ঢাকা, এপ্রিল ২৭, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১১:১৮:৫৭

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

ভারত থেকে ফেরার সময় বেনাপোলে আটক ৮

| ১৫ শ্রাবণ ১৪২২ | Thursday, July 30, 2015

যশোরের বেনাপোল সীমান্ত পথে অবৈধভাবে ভারত থেকে ফেরার সময় ৮ বাংলাদেশি নারী-পুরুষকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বৃহস্পতিবার(৩০ জুলাই)  সকাল সাড়ে ৯টায় ভারত সীমান্তবর্তী গ্রাম বেনাপোলের সাদিপুর থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন-খুলনার নিরাপদোর স্ত্রী টুকু রানী(৪৫), যশোরের মোস্তফার ছেলে আমিনুর(৩৮), ওমর আলীর ছেলে খোরশেদ আলম(২৯), নড়াইলের রানা ধরের মেয়ে সদাকার রানী(২৪), বরিশালের জয় দেব দাসের ছেলে দুলু দাস(৩৩), চট্টগামের আনোয়ারের ছেলে সলেমান (৪০), ফরিদপুরের জাকিরের মেয়ে চম্পা (২২) ও লিপি(২৪)।

বিজিবি জানায়, অবৈধভাবে সীমান্ত অতিক্রমের সময় বিজিবি সদস্যরা তাদের ধাওয়া করলে দালালরা এসব নারী-পুরুষদের ফেলে পালিয়ে যায়। পরে সেখান থেকে বিজিবি সদস্যরা তাদের আটক করে  পোর্ট থানায় সোপর্দ করে।

বেনাপোল পোর্ট থানার উপপরিদর্শক(এসআই)তাইজুল ইসলাম বাংলানিউজকে জানান, আটকদের বিরুদ্ধে অবৈধ পারাপারের অভিযোগে মামলা হয়েছে। দুপুরে তাদের যশোর আদালতে পাঠানো হবে।