ঢাকা, মে ৩, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৪:১৫:৫৬

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

ভারতে নিখোঁজ স্কুল ছাত্রী বরিশালে উদ্ধার

| ৯ শ্রাবণ ১৪২৩ | Sunday, July 24, 2016

বরিশাল প্রতিনিধি: ভারত থেকে নিখোঁজ হওয়ার এক মাস পর স্কুল ছাত্রী বৈশাখী কান্ডারকে (১৬) বরিশালের উজিরপুর উপজেলার কালবিলা গ্রাম থেকে উদ্ধার করেছে র‌্যাব-৮ এর সদস্যরা। শুক্রবার বিকেল তিনটার দিকে তাকে উদ্ধার করে র‌্যাব।

জাতীয় মহিলা আইনজীবী সমিতির বিভাগীয় সমন্বয়ক এ্যাডভোকেট মুনিরা বেগম বলেন, বৈশাখী কান্ডার পশ্চিম বঙ্গের দক্ষিণ চব্বিশ পরগনার বোসাক থানার জটিরামপুর গ্রামের তরুণ কান্ডারের কন্যা। সে রাঙাবেলিয়া হাইস্কুলের দশম শ্রেণীর ছাত্রী। গত ২২ জুন বৈশাখী স্কুলে যাবার কথা বলে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। ওইদিন বৈশাখীর মা নিবেদিতা কান্ডার বাদি হয়ে বোসাক থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরবর্তীতে পুলিশ ওই জিডিটি মামলা হিসেবে রুজু করেন।

তিনি আরও জানান, পাচার বিরোধী জোটের মাধ্যমে বাংলাদেশ মহিলা আইনজীবী সমিতিকে জানানো হয় বৈশাখী পালিয়ে বাংলাদেশে অবস্থান করছেন। এ খবরের ভিত্তিতে প্রশাসনিকভাবে নানা প্রযুক্তির মাধ্যমে অবস্থান নিশ্চিত করে শুক্রবার বিকেলে তারা র‌্যাবের সহায়তায় বৈশাখীকে কালবিলা গ্রামের মনিন্দ্র মল্লিকের বাড়ি থেকে উদ্ধার করেন। উদ্ধারের পর বৈশাখী বলেন, প্রেমের টানে সে স্বেচ্ছায় মনিন্দ্র মল্লিকের পুত্র স্বপন মল্লিকের সাথে এসেছে। স্বপন তাদের বাড়িতে রংয়ের কাজ করতো। র‌্যাব-৮ সূত্রে জানা গেছে, অভিযানের পূর্বেই স্বপন মল্লিক পালিয়ে যায়। উদ্ধারকৃত বৈশাখীকে মহিলা আইনজীবী সমিতির জিম্মায় দেয়া হয়েছে।