ঢাকা, মে ৫, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৮:৩৩:৩৪

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

ভারতের অন্ধ্র প্রদেশের উদ্দেশে স্পিকারের ঢাকা ত্যাগ

| ২৭ মাঘ ১৪২৩ | Thursday, February 9, 2017

ঢাকা : জাতীয় সংসদের স্পিকার ও সিপিএ নির্বাহী কমিটির চেয়ারপার্সন ড. শিরীন শারমিন চৌধুরী আজ ভারতের অন্ধ্র প্রদেশের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন।
তিনি অন্ধ্র প্রদেশে অনুষ্ঠিতব্য ‘ন্যাশনাল উইমেনস্ পার্লামেন্ট (এনডব্লিউপি)-এ যোগদান করবেন। এ সম্মেলন ৯ থেকে ১১ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে।
পুনে মায়ারস্ মিট স্কুল অব গভর্নমেন্ট, সিপিএ ও আইপিইউ এর সহযোগিতায় অন্ধ্র প্রদেশ লেজিসলেটিভ এসেম্বলি ও অন্ধ্র প্রদেশ সরকারের আয়োজনে সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। স্পিকারের সফরসঙ্গী হিসেবে সংসদ সদস্য বেগম সাগুফতা ইয়াসমিন রয়েছেন।
তাঁদেরকে বিদায় জানাতে জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব ড. মো. আবদুর রব হাওলাদারসহ সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকর্তাগণ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে উপস্থিত ছিলেন।
সফরশেষে আগামী ১১ ফেব্রুয়ারি স্পিকার দেশে ফিরবেন বলে আশা করা যাচ্ছে।