ঢাকা, এপ্রিল ৩০, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১২:৩৮:৩৮

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

ভারতীয় সিরিয়াল দেখা নিয়ে দুই নারীর ঝগড়ায় নিহত ১

| ৯ পৌষ ১৪২৩ | Friday, December 23, 2016

টাঙ্গাইলে ভারতীয় টিভি সিরিয়াল দেখাকে কেন্দ্র করে ২ নারীর ঝগড়ায় সুমি আক্তার (২২) নামে এক নারী নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে টাঙ্গাইল পৌর এলাকার কলেজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রিনা বেগম (৫৫) নামে এক একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত সুমি আক্তার ভূঞাপুর উপজেলার বাহাদিপুর গ্রামের লিটু সরকারের স্ত্রী।
টাঙ্গাইল মডেল থানার উপ-পরিদর্শক (এসআই )জাকির হোসেন জানান, বিকেলে কলেজপাড়া ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শফিকুল হক শামীমের বাসার ভাড়াটিয়া শাহাজাদির ঘরে টিভি দেখতে যায় সুমি আক্তার ও রিনা বেগম। এ সময় সুমি ও রিনার মধ্যে ভারতীয় সিরিয়াল দেখা নিয়ে কথা কাটাকাটি হয়।এক পর্যায়ে সুমিকে পিটিয়ে গুরুতর আহত করেন রিনা। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় সুমিকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভুইঞা বলেন, এ ঘটনায় রিনা বেগম নামে একজনকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে।এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন ওসি নাজমুল হক।