ঢাকা, মে ৬, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৪:৫৫:০০

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

বিএনপির সাংবিধানিক সরকারের বিকল্প প্রস্তাব চক্রান্তমূলক: ইনু

| ৪ আষাঢ় ১৪২৪ | Sunday, June 18, 2017

কুষ্টিয়া : তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বিএনপির সাংবিধানিক সরকারের বিকল্প প্রস্তাব চক্রান্তমূলক।
তিনি বলেন, আসলে এটা সাংবিধানিক সরকারের বদলে বিএনপি-জামায়াত ও খালেদার সাহায্যকারী সরকার তৈরির প্রস্তাব। সুতরাং কাউকে সাহায্য করার জন্য কোন সরকার নির্বাচনের সময় তৈরি হবে না।
গতকাল দুপুরে কুষ্টিয়া সার্কিট হাউসে জাসদ নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে ‘বিএনপিকে বাদ দিয়ে নির্বাচন সম্ভব না’ মির্জা ফখরুল ইসলামের এমন বক্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
ইনু এ সময় আরো বলেন, খালেদা জিয়া এবং বিএনপি যদি মনে করে বিএনপি অংশগ্রহণ করলে নির্বাচন হালাল হবে আর না করলে বানচাল হয়ে যাবে তা শুধু ফাঁকাবুলি। খালেদা জিয়া এবং বিএনপি নির্বাচন হালালের কোন সার্টিফিকেট দেয়ার ক্ষমতা রাখে না উল্লেখ করে তিনি বলেন, ২০১৮ সালের যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে।
এ সময় কুষ্টিয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হাবিবুর রহমান, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিনসহ জাসদ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
পরে তিনি মিরপুর ও ভেড়ামারার বিভিন্ন উন্নয়ন মূলক কাজে যোগদেন।