ঢাকা, মে ৬, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৬:২৬:২২

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

বাণিজ্য মেলা চলবে শনিবার পর্যন্ত

| ১৮ মাঘ ১৪২৩ | Tuesday, January 31, 2017

বাণিজ্য মেলা

চলতি ২০১৭ সালের জানুয়ারির ১ তারিখ থেকে শুরু হওয়া মাসব্যাপী এবারের ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা (ডিএফটিআই) কাল ৩১ জানুয়ারি মঙ্গলবার শেষ হচ্ছে না। নিয়ম মাফিক ৩১ জানুয়ারি শেষ হওয়ার কথা থাকলেও এ মেলা চলবে আগামী ৪ ফেব্রুয়ারি শনিবার পর্যন্ত। সোমবার রাজধানীর কাওরান বাজারস্থ রফতানি উন্নয়ন ব্যুরোর (ইপিবি) নিয়মিত বোর্ড সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
বৈঠক শেষে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ সাংবাদিকদের জানান মেলার সময় বাড়ানোর সিদ্ধান্ত জানান।
উল্লেখ্য, এটি ২০তম মেলা। ১ জানুয়ারি এ মেলার উদ্বোধন করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এবারের মেলায় ১৩ ক্যাটাগরিতে ৫৭৭টি বিভিন্ন মানের প্যাভেলিয়ন ও স্টল বরাদ্দ দেওয়া হয়েছে। এবারের মোলায় স্বাগতিক বাংলাদেশসহ বিশ্বের ২০টি দেশের ব্যাবসায়ীরা তাদের কোম্পানির উৎপাদিত পণ্য নিয়ে অংশ নিয়েছেন।