ঢাকা, এপ্রিল ২৭, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ২০:০৫:১৪

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

বাংলামেইল সম্পাদকসহ চারজনের বিরুদ্ধে মামলা

| ২৫ শ্রাবণ ১৪২৩ | Tuesday, August 9, 2016

অনলাইন নিউজ পোর্টাল বাংলামেইলের ভারপ্রাপ্ত সম্পাদকসহ চারজনের বিরুদ্ধে মামলা করেছে র‌্যাব। গুজব ছড়ানোর অভিযোগে তথ্য প্রযুক্তি আইনে সোমবার রাতে পল্টন থানায় এ মামলা করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন পল্টন থানার ওসি রফিকুল ইসলাম।

পল্টন থানার ডিউটি অফিসার এসআই বশিরুল ইসলাম জানিয়েছেন, রাত পৌনে ৯টার দিকে মামলা হয়েছে। মামলা নম্বর ১১।

এ মামলায় ভারপ্রাপ্ত সম্পাদক সাহাদাত উল্যা খান, নির্বাহী সম্পাদক মাকসুদুল হায়দার চৌধুরী ও স্টাফ রিপোর্টার প্রান্ত পলাশকে গ্রেফতার দেখানো হয়েছে। পলাতক দেখানো হয়েছে প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য মোহাম্মদ ফজলুল আজিমকে।

এদিকে রোববার রাতে বাংলামেইলের ভারপ্রাপ্ত সম্পাদকসহ তিনজনকে আটক করার পর সোমবার প্রতিষ্ঠানটির নয় সাংবাদিকের অ্যাক্রিডিটেশন কার্ড বাতিল করা হয় বলে এক তথ্য বিবরণীতে জানানো হয়।