ঢাকা, মে ২, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১৪:২৫:৩২

এ পাতার অন্যান্য সংবাদ

টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র পুনর্বাসন না করে বস্তিবাসীদের উচ্ছেদ করা হবে না: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি হিসেবে ফের নিয়োগ পেলেন বিপ্লব বড়ুয়া সংসদ অধিবেশন উপলক্ষে সংসদ ভবন ও আশপাশের এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ আপিলে দ্বিতীয় দিনে প্রার্থিতা ফিরে পেয়েছেন ৫১ জন নির্বাচনে ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি সেনাবাহিনী চায় ইসি : পিএসও আদালত আবমাননায় বিচারক সোহেল রানার সাজার বিরুদ্ধে আপিলের রায় ২৩ জানুয়ারি রাজধানীর ২১টি স্থানে ককটেল বিস্ফোরণ-অগ্নিসংযোগের ঘটনায় ৪ জন গ্রেফতার : ডিএমপি নির্বাচনে সেনা মোতায়েন হবে কিনা, জানালেন ইসি

বদরুলের রাজনৈতিক পরিচয় যাই হোক, তাকে শাস্তি পেতেই হবে : প্রধানমন্ত্রী

| ২১ আশ্বিন ১৪২৩ | Thursday, October 6, 2016

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কলেজছাত্রী খাদিজার উপর হামলাকারী বদরুলের রাজনৈতিক পরিচয় বড় নয়। তাকে শাস্তি পেতেই হবে।

বৃহস্পতিবার (৬ অক্টোবর) জাতীয় সংসদের অধিবেশনে দেয়া বক্তব্যে প্রধানমন্ত্রী একথা বলেন। 

তিনি বলেন, বাংলাদেশ এখন বিচারহীনতার সংস্কৃতি থেকে বের হয়ে এসেছে। বিশ্বজিতের খুনীদেরও সর্বোচ্চ শাস্তির রায় হয়েছে। কাজেই এটারও বিচার হবে। কেউ অন্যায় করে পার পাবে না।

প্রধানমন্ত্রী আরো বলেন, একজন বর্বরভাবে কোপালো আর বাকিরা দেখলো- এটা কেমন কথা? ওখানে তো আরো অনেকে ছিল। সবাই মিলে কেন সাথে সাথে প্রতিরোধ করল না?

উল্লেখ্য, গত সোমবার (৩ অক্টোবর) সিলেটে এমসি  কলেজের পুকুর পাড়ে সিলেট সরকারি মহিলা কলেজের ছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে শাবিপ্রবির ছাত্র ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম। সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির পর খাদিজার শারীরিক অবস্থার অবনতি হলে পরদিন মঙ্গলবার (৪ অক্টোবর) ভোরে তাকে ঢাকায় স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিন  অস্ত্রোপচারের পর চিকিৎসকরা তাকে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে রেখেছেন। বৃহস্পতিবার দুপুরের পর খাদিজার অবস্থার কিছুটা উন্নতি হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট চিকিৎসকরা।