ঢাকা, মে ৬, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, স্থানীয় সময়: ১১:২৬:৩১

এ পাতার অন্যান্য সংবাদ

একীভূত হতে চাওয়া ব্যাংকের সম্পদের দাম যেভাবে নির্ধারণ করা হবে টেলিভিশন ও অনলাইন সাংবাদিকদের সুযোগ-সুবিধা প্রদানের দাবি বিএফইউজে’র দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব নিয়ে বিএনপির মাথাব্যথার কারণ নেই : ওবায়দুল কাদের বিএনপি একটি রাজনৈতিক দৈত্যের দল : পররাষ্ট্রমন্ত্রী শান্তি বজায় রাখার জন্য যা-যা করার আমরা করবো: বান্দরবানে স্বরাষ্ট্রমন্ত্রী এবারের ঈদ যাত্রাও স্বস্তিদায়ক হচ্ছে: সেতুমন্ত্রী কক্লিয়ার ইমপ্ল্যান্ট শিশুদের নতুন করে বাঁচার পথ খুলে দেয় : সমাজকল্যাণ মন্ত্রী ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ: মৃতের সংখ্যা বেড়ে ৫ আসন্ন পবিত্র রমজানে সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির

বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে বেঁচে থাকতে চাই : মেয়র আইভি

| ১৩ মাঘ ১৪২৩ | Thursday, January 26, 2017

ঢাকা: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে বেঁচে থাকতে চাই। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকান্ড দেশবাসীর কাছে তুলে ধরার মধ্য দিয়ে কাজ করে যাবো।
আজ বুধবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী যুবলীগের কার্যালয়ের সামনে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
সেলিনা হায়াৎ আইভী বলেন, নির্বাচিত হওয়ার পর থেকেই আমার বিরুদ্ধে অনেক অপপ্রচার চলছে। আমার বাবা কোনোদিন আওয়ামী লীগের সঙ্গে বেঈমানী করেননি। আমিও বাবার আদর্শকে বুকে ধারণ করে মৃত্যুর আগ পর্যন্ত আওয়ামী লীগের রাজনীতি করে যাবো।
যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাদ, যুগ্ম সম্পাদক মহীউদ্দিন আহমেদ মহী, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ বদিউল আলম, ঢাকা মহানগর উওর যুবলীগের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল ও দক্ষিণ শাখার সভাপতি ইসমাইল চৌধুরী স¤্রাট, নারায়নগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আবদুল কাদির প্রমুখ বক্তব্য রাখেন।
মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন, গণতন্ত্র উন্নয়ন ও স্থিতিশীলতার পথে প্রধান সম্পদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্বশান্তির দর্শন “জনগনের ক্ষমতায়ন”। তাই আজ বাংলাদেশ খাদ্য আমদানির দেশ নয় খাদ্য রপ্তানীর দেশ।